Header Ads

Header ADS

ভারতীয়দের জঙ্গি বানালে লাভ কার? বিতর্কে প্রিয়াঙ্কার কোয়ান্তিকো




আমেরিকার এবিসি প্রচার মাধ্যমে দেখানো প্রিয়াঙ্কা চোপরার কোয়ান্তিকো নিয়ে জোর সমালোচনা হচ্ছে। অশ্লীল গালাগাল করে প্রিয়াঙ্কা চোপরার চৌদ্দ গুষ্ঠি উদ্ধার করা হচ্ছে। ভারতের সন্ত্রাসী লাভার খান ভক্তরা মনে হয় ভুলে গেছেন প্রিয়াঙ্কা চোপরা সেনা পরিবারের সন্তান। ভারতীয়দের জঙ্গি দেখানোর ইচ্ছা প্রিয়াঙ্কা চোপরার নেই। কারণ তিনি করেন অভিনয়। তাকে চলতে হয় প্রডিউসারের কথা মত। ছবি নির্মাণের কলাকুশলীরা যা চাইবে তাকে দিয়ে তাই করাবে তারা। এতে প্রিয়াঙ্কা চোপরার কোনো হাত নেই। এবার জানুন কোয়ান্তিকো সিরিজের নির্মাণকারী কারা। 

ইন্টারনেট ঘেঁটে জানা যায় সিরিজের নির্মাণকারী বেশ কয়েকজন নামী দামী প্রডিউসার। যারা হলিউডে বিভিন্ন সিনেমায় কাজ করেছেন। তারা ধর্মীয় বিশ্বাসে ইহুদী। জোশওয়া সাফরান ও মার্ক গর্ডন এরা দুজনই প্রিয়াঙ্কার কোয়ান্তিকো সিরিজের নির্বাহী প্রডিউসার। এরা দুজনই কট্টর ইহুদী। চলচ্চিত্রের মাধ্যমে আমেরিকানদের মধ্যে জঙ্গি ধারণা ঢুকাতে এই ধর্মের লোকেরা অগ্রগণ্য। এতদিন হলিউডের বিভিন্ন সিনেমায় এরা মুসলমানদের জঙ্গি হিসেবে দেখিয়েছে। এখন তারা ভারতীয়দের জঙ্গি দেখানোর এজেন্ডা হাতে নিয়েছেন। তার জন্য তারা উপমহাদেশের ভারত পাকিস্তানের উত্তপ্ত রাজনীতিকে অস্ত্র হিসেবে ব্যবহার করেছে। কোয়ান্তিকো ৩ সিরিজে দেখানো হয় তিন ভারতীয় নাগরিক পাকিস্তানের ঘাড়ে দোষ চাপানোর জন্য নিউইয়র্কে পরমাণু হামলা চালায়। জানি না এরা কাদের হয়ে কাজ করছেন। এতে লাভ কার? 

পাকিস্তান সরকার তার দেশে সবকিছুর জন্য দায়ী করে ভারতকে। এবার এসবের মাঝে টেনে আনা হলো আমেরিকাকে। ভারত-আমেরিকার সুন্দর সম্পর্ক মনে হয় ইহুদীবাদী ও পাকিস্তানের পছন্দ না। কারণ আমেরিকায় এখন ভারতীয়দের দাপট চোখে পড়ার মত। রাজনীতি থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় ও বাণিজ্যে ইহুদীদের অতিক্রম করে গেছে ভারতীয়রা। এক কালে ইহুদীদের যে দাপট আমেরিকা জুড়ে ছিল, তা এখন ভারতীয়দের কাছে মার খাচ্ছে। আলোচনায় এখন ভারত চলে আসছে। সেটা সামরিক,অর্থনৈতিক কিংবা কূটনৈতিক। সবদিক দিয়ে আমেরিকার সঙ্গে ভারতের সম্পর্ক এখন উইন উইন। তাই বাস্তবে কোনো ভারতীয় চাইবে না পাকিস্তানের মত গলে পচে যাওয়া একটা দেশের জন্য আমেরিকায় হামলা করবে তারা। আসলে ভারতীয়দের আমেরিকা থেকে তাড়িয়ে দেয়ার পায়তারা করছে ইহুদীরা আর পাকিস্তানের মত মুসলিম রাষ্ট্রগুলো। আমেরিকানরা যাতে এসব দেখে ভারতীয়দের ঘৃণা করে সেটাই এই ছবির মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। এতে পাকিস্তানের আইএসআইয়ের পয়সা লাগানো হয়েছে কিনা তা খতিয়ে দেখা উচিত। ভারত সরকারের জোর প্রতিবাদ করা উচিত। মার্কিন গণমাধ্যমে প্রতিবাদ জানানো উচিত। এসব বসে বসে হজম করা মানে প্রবাসী ভারতীয়দের ওপর দুর্যোগ নেমে আসার মত। তখন আমেরিকার শ্বেতাঙ্গ নাগরিকরা হিন্দুদের তথা ভারতীয় নাগরিকদের সন্দেহের চোখে দেখবে। তাদেরকে ভালো কোনো প্রতিষ্ঠানে চাকরি দেবে না। তারা আমেরিকা থেকে বিতাড়িত হবে।        

1 comment:

  1. তাহলে কি ধরে নেব এতদিন ধরে বিভিন্ন মুভিতে মুসলমানদের টেরোরিস্ট বানানোর পেছনে র'এর ইন্ধন আর অর্থের যোগানদাতা ছিলো?

    ReplyDelete

Theme images by wingmar. Powered by Blogger.